WB Group D Vacancy 2024 – পশ্চিমবঙ্গে অষ্টম শ্রেণী পাশে গ্রুপ ডি কর্মী নিয়োগ, বয়স ১৮ থেকে সর্বোচ্চ ৬৪।

WB Group D Vacancy 2024 – চাকরি প্রার্থীদের জন্য নতুন খুশির খবর। Govt, P.T.T দপ্তরে এর মাধ্যমে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে পুরুষ ও মহিলা প্রার্থীরা অফলাইনে এর মাধ্যমে আবেদন যোগ্য। আবেদন পদ্ধতি কি হবে? বয়স সীমা কি থাকছে? মাসিক বেতন কত হবে? ইত্যাদি সমস্ত বিষয় নিয়েই আজকের এই প্রতিবেদনটি অবশ্যই সমস্ত বিজ্ঞপ্তি প্রথম থেকে শেষ অব্দি পড়বেন বুঝবেন তবেই নিজের দায়িত্বে আবেদন সম্পূর্ণ করবেন।

নিয়োগ সংস্থাDharmada Govt, P.T.T Institute
পদের নামNight Guard , Karmabandhu
মোট শূন্যপদনিচে উল্লেখ করা আছে
আবেদন মাধ্যমঅফলাইনে
আবেদনের শেষ তারিখ ০২.০৪.২০২৪

নতুন চাকরির খবর – রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ

পদের নাম ও শূন্যপদ 

১) এখানে যে পদে নিয়োগ করা হবে সে পদের নাম হল – Night Guard, Karmabandhu।

২) এখানে মোট শূন্যপদ ০২ টি।

বয়স সীমা ও বেতন

১) উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে সর্বোচ্চ ৬৪মধ্যে হতে হবে। বয়স সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অবশ্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে বুঝে তবে নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করতে পারেন।

২) সংস্থার বিজ্ঞপ্তিতে বেতন সম্বন্ধে সেরকম কোন কিছু উল্লেখ নেই তবুও আপনারা নিজে থেকে নিজের দায়িত্বে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে বুঝে আবেদন সম্পন্ন করতে পারেন। 

শিক্ষাগত যোগ্যতা (WB Group D Vacancy 2024)

যেহেতু এখানে দুটি পদ আছে সেক্ষেত্রে দুটি পদে আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা লাগছে নিচে তা উল্লেখ করে দেওয়া হলো।

Night Guard- এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের অতি অবশ্যই যে কোন স্বীকৃতি প্রতিষ্ঠান থেকে শুধুমাত্র মাধ্যমিক পাস করা থাকতে হবে তার সঙ্গে অন্তত বেসিক কম্পিউটারের নলেজ থাকলে অবশ্যই এই পদে আবেদন করা যাবে।

Karmabandhu – কর্মবন্ধু পদে আবেদন করার জন্য প্রার্থীদের কেবলমাত্র অষ্টম শ্রেণি পাসযোগ্যতা লাগবে।

এই বিজ্ঞপ্তি কোথা থেকে প্রকাশ হয়েছে ?

dharmadagovt.wbptti.in পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী আপনাদের সামনে তুলে ধরেছি, আবেদন করার আগে অবশ্যই সমস্ত তথ্য যাচাই করবেন বুঝবেন তারপরে নিজের দায়িত্বে আবেদন করবেন।

নিয়োগ প্রক্রিয়া

এখানে প্রার্থীদের কোনরকম (WB Group D Vacancy 2024) লিখিত পরীক্ষা হবে না সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ করা হবে অবশ্যই সংস্থার অফিসার বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

কি ভাবে আবেদন করতে হবে? 

যে সকল ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করবেন ভাবছেন তাদের এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তি আবেদনের ফর্মটি আছে সেটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। সঙ্গে অবশ্যই যে যে নথি গুলি চেয়েছে সেগুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট টাইম ও ঠিকানায় পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। এছাড়া এ বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করবেন দেখবেন, বুঝবেন, যাচাই করবেন তবে নিজের দায়িত্বে আবেদন করবেন।

গুরুত্বপূর্ন তারিখ

আবেদন শুরুর তারিখ১৬-০৭-২০২৪
আবেদনের শেষ তারিখ০২.০৪.২০২৪

প্রয়োজনীয় লিঙ্ক

🌐 অফিশিয়াল ওয়েবসাইটdharmadagovt.wbptti.in
📄 অফিশিয়াল বিজ্ঞপ্তি –Download PDFDownload Now

বিঃদ্রঃ– উপরের তথ্যগুলো কেবলমাত্র ছাত্র – ছাত্রীদের কাজের উদ্দেশ্য। wbtak.com শুধুমাত্র বিভিন্ন সরকারি চাকরি,সরকারি প্রকল্প, স্কুল-কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দেওয়ার জন্যই তৈরি করা। এটা কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। wbtak.com সর্বদা চেষ্টা করে নির্ভুল আপডেট প্রকাশ করার তবুও আমাদের অবচেতন মনে যদি কোন ভুল হয়ে যায় যেমন (পদের নাম, শূন্যপদের সংখ্যা, আবেদন করার লাস্ট তারিখ ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই।