Budh Gochar 2024 – এই পাঁচ রাশির অর্থভাগ্য আর পদোন্নতির শীর্ষে, আপনার রাশি আছে কি না দেখুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Budh Gochar 2024 – নিজস্ব রাশি মিথুন থেকে সরে গিয়ে চাঁদের রাশি কর্কটে প্রবেশ করতে চলেছে বুধ। আগামী ২৯ জুন থেকে ১৯ জুলাই পর্যন্ত বুধ অবস্থান করবে কর্কট রাশিতে। সূর্য একই সময়ে কর্কট রাশিতে পৌঁছাবে। তাই সূর্য ও বুধের কর্কট রাশিতে মিলন ঘটলে হবে বুধাদিত্য রাজযোগ। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে বুদ্ধিমত্তার জন্য দায়ী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। কর্কট রাশিতে বুধের অবস্থানের কারণে পাঁচটি রাশির জন্য জুলাই মাস শুভ হতে চলেছে।

মেষ রাশি

কর্কট বুধের গমনে মেষ রাশির জাতকদের জন্য জুলাই মাস মিশ্র ফলদায়ক হবে। এই সময় আপনার শত্রুরা আপনাকে একটু পরাস্ত করতে পারলেও ক্ষতি করতে পারবেনা। বন্ধু এবং আত্মীয়দের থেকে ভালো খবর পাবেন। এই সময়ের মধ্যে বাড়ি গাড়ি পাওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। তবে মানসিক অস্থিরতারও সম্মুখীন হতে পারেন আপনি।

বৃষ রাশি (Budh Gochar 2024)

কর্কটে বুধের অবস্থানকাল স্বভাবগতভাবে কোমল করে তুলবে বৃষ রাশির জাতকদের। এই সময়কালে বৃষ রাশির জাতকরা আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন এবং নিজের শক্তি আর দক্ষ নেতৃত্বের জোরে কঠিন পরিস্থিতি সহজে কাটিয়ে উঠতে পারবেন। এই সময় আধ্যাত্মিকতার কারণে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। ছাত্র-ছাত্রীদের জন্য সময়টা ভালো যাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য।

Budh Gochar 2024

কন্যা রাশি

কর্কট রাশিতে বুধের গমনে আর্থিকভাবে শক্তিশালী হবেন কন্যা রাশির জাতকরা। আয় এবং সুখের উৎস বৃদ্ধি পাবে। সব কাজে সফলতার পাশাপাশি (Budh Gochar 2024)ইচ্ছে অনুসারে সুবিধা পাবেন। অনেকদিন ধরে মীমাংসিত না হওয়া সরকারি কাজ সম্পন্ন হবে। উদ্বোধন কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্ক পাকাপোক্ত হবে। শিক্ষার্থীদের জন্য এই সময়কাল খুব ভালো বলে প্রমাণিত হবে।

তুলা রাশি

দুধের গমনে তুলা রাশির জাতকরা বিরাট সাফল্য লাভ করবেন। বড় কাজ শুরু করতে চাইলে আর দেরি করবেন না। এই সময়ের মধ্যে করা নতুন দিলে সাফল্য পাবেন আপনি। চাকরিজীবীদের পদোন্নতি এবং সম্মান অর্জনের সম্ভাবনা রয়েছে। সমাজে প্রতিপত্তি বাড়বে। গাড়ির গাড়ি কেনার সম্ভাবনা থাকছে।

মীন রাশি (Budh Gochar 2024)

বুধের গমনের ফলে দুর্দান্ত সাফল্য পাবেন মীন রাশির জাতকরা। যদি কোন নতুন কাজ শুরু করতে চান তার জন্য এটাই ভালো সময়। কর্মজীবনের দিক থেকে শুরু করে ধর্ম এবং আধ্যাত্মিকতার দিক আপনার জন্য খুবই ভালো হবে। সন্তানকে নিয়ে উদ্বেগ দূর হবে। বিবাহিতরা সুখী হবেন। যারা প্রেম করে বিয়ে করতে চান এই ট্রানজিট তাদের জন্য সৌভাগ্যজনক হতে চলেছে।