SBI Bank New Recruitment 2024 – SBI ব্যাঙ্কে কর্মী নিয়োগ, আবেদন করুন অনলাইনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

SBI Bank New Recruitment 2024 – চাকরি প্রার্থীদের জন্য নতুন একটি খুশির খবর। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দপ্তরে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। উপযুক্ত যোগ্যতা সম্পন্ন প্রার্থীরা খুব সহজে এখানে আবেদন জানাতে পারবে। এখানে ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে।

প্রার্থীদের কোনরকম পরীক্ষা ছাড়াই এই দপ্তরে নিয়োগ করা হবে। আবেদন পদ্ধতি কি হবে? বয়সসীমা কি থাকছে? মাসিক বেতন কত হবে? ইত্যাদি সমস্ত বিষয় নিয়েই আজকের এই প্রতিবেদনটি অবশ্যই সমস্ত বিজ্ঞপ্তি প্রথম থেকে শেষ অব্দি পড়বেন বুঝবেন তবেই নিজের দায়িত্বে আবেদন সম্পূর্ণ করবেন।

নিয়োগ সংস্থাState Bank Of India
পদের নামTrade Finance Officer
মোট শূন্যপদ১৫০
আবেদন মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ ২৭/০৬/২০২৪

নতুন চাকরির খবর –৫০০ শূন্যপদে LIC তে কর্মী নিয়োগ, অনলাইনে আবেদন শুরু

পদের নাম ও শূন্যপদ

(১)‌ এখানে যে পদে নিয়োগ করা হবে সে পদের ‌নাম হল – Trade Finance Officer

(২) এই পদে ‌মোট ১৫০ জন প্রার্থীকে নিয়োগ করা হবে।

বয়সসীমা ও বেতন (SBI Bank New Recruitment 2024)

(১)‌ উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বনিম্ন ২৩ বছর থেকে সর্বোচ্চ ৩২ বছরের মধ্যে হতে হবে। এক্ষেত্রে আবেদন কারীদের বয়স ৩১/১২/২০২৩ তারিখ অনুসারে প্রযোজ্য হবে। আরো বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখতে পারেন।

(২) এই পদে যাচাই করনের পর নিযুক্ত প্রার্থীদের প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে সর্বনিম্ন ৪৮,১৭০/- টাকা থেকে সর্বোচ্চ ৬৯,৮১০/- টাকা দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা

যে সকল ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করবেন ভাবছেন তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে এই পদে (SBI Bank New Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করতে হবে। উপযুক্ত যোগ্যতা সহিত আবেদন কারীদের কাজের সম্বন্ধে অভিজ্ঞতা থাকতে হবে। অবশ্যই সমস্ত কিছু তথ্য বিস্তারিত জানতে গেলে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে বুঝে তবে নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করতে পারেন।

এই বিজ্ঞপ্তি কোথা থেকে প্রকাশ হয়েছে

sbi.co.in পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী আপনাদের সামনে তুলে ধরেছি, আবেদন করার আগে অবশ্যই সমস্ত তথ্য যাচাই করবেন বুঝবেন তারপরে নিজের দায়িত্বে আবেদন করবেন।

আবেদন মূল্য কি আছে?

এখানে আবেদন করার জন্য সকল প্রার্থীদের নোটিফিকেশনের নিয়ম অনুসারে আবেদনমূল্য জমা দিতে হবে। অবশ্য আবেদন করার আগে সমস্ত কিছু তথ্য যাচাই করবেন বুঝবেন তবেই নিজের দায়িত্বে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।

নিয়োগ প্রক্রিয়া (SBI Bank New Recruitment 2024)

উল্লেখিত পদে আবেদন কারীদের উপযুক্ত যোগ্যতা থেকে থাকলে প্রার্থীদের কোন পরীক্ষা নেওয়া হবে না। প্রার্থীদের শুধুমাত্র ইন্টারভিউ এর সহযোগে সঠিক ও যোগ্য প্রার্থীদের এখানে নিয়োগ প্রদান করা হবে। আরো ভালোভাবে জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন দেখুন যাচাই করুন তবেই নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করুন।

আবেদনের জন্য প্রয়োজনীয়তা ডকুমেন্টস

১) জন্ম তারিখের প্রমাণপত্র।
২) শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র হিসাবে প্রাসঙ্গিক মার্ক-শীট/ ডিগ্রি শংসাপত্র।
৩) অভিজ্ঞতা সার্টিফিকেট।
৪) আইডি প্রুফ হিসাবে (আধার কার্ড/প্যান কার্ড/পাসপোর্ট/ড্রাইভিং লাইসেন্স/ভোটার আইডি কার্ড)।
৫) জাত শংসাপত্র।
৬) আবেদনকারীর ফোটোকপি।
৭) আবেদনকারীর সাক্ষর।

কিভাবে আবেদন করতে হবে

১) এখানে আবেদন করতে হলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

২) সর্বপ্রথম সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে।

৩) এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে।

৪) তারপরে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে।

৫) সর্বশেষ নির্দিষ্ট ডেট এবং টাইম এর মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। ৬) আরো ভালোভাবে জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন দেখুন যাচাই করুন তবেই নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করুন।

গুরুত্বপূর্ন তারিখ

আবেদন শুরুর তারিখ০৭/০৬/২০২৪
আবেদনের শেষ তারিখ২৭/০৬/২০২৪

প্রয়োজনীয় লিঙ্ক

🌐 অফিশিয়াল ওয়েবসাইটsbi.co.in
📄 অফিশিয়াল বিজ্ঞপ্তি –Download PDFDownload Now

নতুন চাকরির খবর – DVC তে একাধিক শূন্যপদে নতুন কর্মী নিয়োগ, অনলাইনের মাধ্যমে আবেদন

বিঃদ্রঃ– উপরের তথ্যগুলো কেবলমাত্র ছাত্র – ছাত্রীদের কাজের উদ্দেশ্য। wbtak.com শুধুমাত্র বিভিন্ন সরকারি চাকরি,সরকারি প্রকল্প, স্কুল-কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দেওয়ার জন্যই তৈরি করা। এটা কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। wbtak.com সর্বদা চেষ্টা করে নির্ভুল আপডেট প্রকাশ করার তবুও আমাদের অবচেতন মনে যদি কোন ভুল হয়ে যায় যেমন (পদের নাম, শূন্যপদের সংখ্যা, আবেদন করার লাস্ট তারিখ ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই।