Tata Steel Vacancy 2024 – টাটা স্টিল কোম্পানিতে কর্মী নিয়োগ, ৬০০০ শূন্যপদে চাকরি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Tata Steel Vacancy 2024 – প্রতিনিয়ত রাজ্য সরকারের তরফে রাজ্যের যুবক যুবতীদের জন্য বিভিন্ন চাকরির সুখবর তথ্য প্রকাশিত হয়। সেরকম টাটা স্টিল কোম্পানিতে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেসব আগ্রহী চাকরিপ্রার্থীরা বহুদিন চাকরির অপেক্ষায় রত তাদের জন্য সুবর্ণ সুযোগ। শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবে ইচ্ছুক প্রার্থীরা। আবেদন পদ্ধতি কি হবে? বয়স সীমা কি থাকছে? মাসিক বেতন কত হবে? ইত্যাদি সমস্ত বিষয় নিয়েই আজকের এই প্রতিবেদনটি অবশ্যই সমস্ত বিজ্ঞপ্তি প্রথম থেকে শেষ অব্দি পড়বেন বুঝবেন তবেই নিজের দায়িত্বে আবেদন সম্পূর্ণ করবেন।

নিয়োগ সংস্থাTATA Steel Company
পদের নামVarious
মোট শূন্যপদ৬০০০
আবেদন মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ০৮/০৮/২০২৪

পদের নাম ও শূন্যপদ

(১) এখানে যে পদগুলিতে নিয়োগ করা হবে সেই পদগুলির নাম হল – Area Manager, Marketing-Chemical Specialty Area Manager Management Development, Mgr Foreign Exchange& Commodity Hedging, Assistant Manager (R&R), Asst. Manager (Land & Lease), Manager Civil, Asst Manager BAF, Assistant Manager – Investor Services, Emergency Medicine – Meramandali, Management Trainee Technical- BIT Sindri- Mechanical

(২) এখানে মোট ৬০০০ জন প্রার্থীকে নিয়োগ প্রদান করা হবে।

বয়সসীমা ও বেতন (Tata Steel Vacancy 2024)

(১) উল্লেখিত পদগুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে হতে হবে। আরো বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখতে পারেন।

(২) এই পদগুলিতে যাচাই করনের পর নিযুক্ত প্রার্থীদের প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে সর্বনিম্ন ২৪,৫০০/- টাকা থেকে সর্বোচ্চ ৬৮,৩০০/- টাকা দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা

যেসকল ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করবেন ভাবছেন তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে এখানে আবেদন করার জন্য প্রার্থীদের নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন হতে হবে। ইচ্ছুক (Tata Steel Vacancy 2024) আবেদন কারীরা স্বীকৃত কোন বিদ্যালয় বা প্রতিষ্ঠান মাধ্যমিক, উচ্চমাধ্যমিক এবং স্নাতক পাস করতে হবে। অবশ্যই সমস্ত কিছু তথ্য বিস্তারিত জানতে গেলে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে বুঝে তবে নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করতে পারেন।

এই বিজ্ঞপ্তি কোথা থেকে প্রকাশ হয়েছে

tatasteel.ripplehire.com এই পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী আপনাদের সামনে তুলে ধরেছি, আবেদন করার আগে অবশ্যই সমস্ত তথ্য যাচাই করবেন বুঝবেন তারপরে নিজের দায়িত্বে আবেদন করবেন।

আবেদনের জন্য প্রয়োজনীয় নথিপত্র

১) আইডেন্টি প্রুফ হিসাবে (আধার কার্ড/ভোটার কার্ড/প্যান কার্ড)।
২) শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র।
৩) চাকরি প্রার্থীর সিভি।
৪) পাসপোর্ট সাইজের ফটোকপি।

নিয়োগ প্রক্রিয়া (Tata Steel Vacancy 2024)

এখানে উপযুক্ত বয়সসীমা ও যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের  নির্দিষ্ট যাচাইকরণ পদ্ধতির মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে। ইচ্ছুক আবেদন কারীদের  ইন্টারভিউ মাধ্যমে নিয়োগ করা হবে। আরো ভালোভাবে জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন দেখুন যাচাই করুন তবেই নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করুন।

কিভাবে আবেদন করতে হবে

১) এখানে আবেদন করতে হলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

২) সর্বপ্রথম সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে।

৩) এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে।

৪) তারপরে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে।

৫) সর্বশেষ নির্দিষ্ট ডেট এবং টাইম এর মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

৬) আরো ভালোভাবে জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন দেখুন যাচাই করুন তবেই নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করুন।

গুরুত্বপূর্ন তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ২৮/০৬/২০২৪
আবেদনের শেষ তারিখ০৮/০৮/২০২৪

প্রয়োজনীয় লিঙ্ক

🌐 অফিশিয়াল ওয়েবসাইটtatasteel.ripplehire.com
📄 অফিশিয়াল বিজ্ঞপ্তি –Download PDFDownload Now
Apply OnlineClick Here

নতুন চাকরির খবর – রাজ্যের বন দপ্তর চাকরি দিচ্ছে সরকার! শুরু হচ্ছে প্রচুর শূন্যপদে নিয়োগ

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র ছাত্র – ছাত্রীদের কাজের উদ্দেশ্য। wbtak.com শুধুমাত্র বিভিন্ন সরকারি চাকরি,সরকারি প্রকল্প, স্কুল-কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দেওয়ার জন্যই তৈরি করা। এটা কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। wbtak.com সর্বদা চেষ্টা করে নির্ভুল আপডেট প্রকাশ করার তবুও আমাদের অবচেতন মনে যদি কোন ভুল হয়ে যায় যেমন (পদের নাম, শূন্যপদের সংখ্যা, আবেদন করার লাস্ট তারিখ ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই।