WB Electric Bill News – বিদ্যুতের দাম বৃদ্ধি? তারপরেও বিদ্যুতের দাম নিয়ে সুখবর দিলেন মুখ্যমন্ত্রী

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

WB Electric Bill News – রাজ্যের বিদ্যুতের দাম বৃদ্ধি করা নিয়ে ঝড় সৃষ্টি হয়েছে শাসক এবং বিরোধী দল গুলির মধ্যে। সাধারণ মানুষও বহুবার বিদ্যুৎ বিলের বাড়বাড়ন্ত নিয়ে অভিযোগ করেছেন।

সুকৌশলে বিদ্যুৎ বিলের দাম বৃদ্ধি করা হচ্ছে বলে অভিযোগ। বিদ্যুৎ বিলের যে দাম বৃদ্ধি করা হয়েছে এবার সে কথা অকপটে স্বীকার করে নিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বিদ্যুৎ বিলের দাম বৃদ্ধির পরেও গ্রাহকদের জন্য বড়সড় সুখবর দিলেন তিনি।

বিগত আস্তিনের ধরে যখন তীব্র তাপপ্রবাহের কবলে পড়ে রীতিমতো হাসফাঁস করছিল পুরো দেশের মানুষ, সেই সময়ে রাজ্য জুড়ে বাড়ছিল বিদ্যুৎ বিলের পরিমাণ।

সেই নিয়ে ব্যাপক অসন্তোষ ছড়িয়ে পড়েছিল শাসক বিরোধী দুই শিবির সহ-সাধারণ মানুষজনের মধ্যে। দ্রব্যমূল্য বৃদ্ধির বাজারে বিদ্যুৎ বিল মেটাতে গিয়ে হিমশিম কাজ ছিলেন সাধারণ মানুষ। এবার সমস্ত অভিযোগের জবাব দিলেন না যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

স্কুলে এবার ফ্রি WIFI ইন্টারনেট পরিষেবা! কোন কাজে ব্যবহার হবে এই ইন্টারনেট?

মধ্যবিত্ত, নিম্নবিত্ত ও যারা ছোট ছোট দোকান চালানোর মাধ্যমে অল্প ইনকাম করে সংসার চালান, তাদের উপর ভয়াবহ অর্থনৈতিক অবরোধ নামিয়ে আনা হয়েছে বলে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ তুলেছিলেন। নবান্নে বৈঠক করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সমস্ত অভিযোগ নিয়েও কথা বললেন মুখ্যমন্ত্রী।

নবান্নে আয়োজিত বৈঠকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শিকার করে নিলেন, রাজ্যে বিদ্যুৎ বিলের দাম বৃদ্ধি পেয়েছে। তবে বিদ্যুৎ বিলের দাম বৃদ্ধি পেয়েছে মূলত CESC এলাকাতে, বলে দাবি মমতার।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, সরকারকে না জানিয়ে সিইএসসি বিদ্যুতের মাশুল বৃদ্ধি করেছে। শুধু তাই নয়,এই প্রসঙ্গে রাজ্যের বিদ্যুৎ দপ্তরকে কিছুই জানানো হয়নি বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী।

WB Electric Bill News – মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, বিদ্যুৎ বিল বৃদ্ধি করা হয়েছে ঠিক কথাই। কিন্তু এই বিদ্যুতের বিল বৃদ্ধি করেনি WBSEDCL। রাজ্যের অধিকাংশ জায়গায় বিদ্যুৎ পরিষেবা প্রদান করে থাকে WBSEDCL। তাই মুখ্যমন্ত্রীর এই মন্তব্যে স্বাভাবিকভাবেই কিছুটা হলেও স্বস্তিতে রাজ্যের মানুষ।

রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে কিংবা অন্য কোন ভাবে ইলেকট্রিক শক লাগার মতন ঘটনা ঘটে। রাস্তার ধারে অনেক সময় বিদ্যুতের বিভিন্ন সুইচ থাকা বাক্স খোলা অবস্থায় পড়ে থাকে।

WB Electric Bill News

বর্ষার সময় জমা জলে বিদ্যুতের তার পড়ে থাকার কারণেও মৃত্যুর মতো ঘটনা ঘটেছে বহুবার। তাই এই বিষয় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যের মানুষকে সতর্ক করে দিয়েছেন। মুখ্যমন্ত্রীর এমন সতর্কবার্তার পর আশা করা হচ্ছে যে, বিদ্যুৎ দস্তরের কর্মীরা আরো সজাগ হবেনই দুর্ঘটনার বিষয়। শুধু তাই নয়, জল জমে যাওয়া জায়গায় কিছুক্ষণের জন্য বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখার পাশাপাশি ছেঁড়া তার সরাতে দ্রুত পদক্ষে গ্রহণ করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

দ্রুত কিনুন BSNL সিম! এক মাসের Unlimited ডেটা থেকে Call, মাত্র ১৯ টাকায়।